সাবাজপুর উচ্চ বিদ্যালয়ে চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করলেন এমপি দবিরুল

প্রকাশিত: ৯:৪১ পিএম, মে ২৯, ২০১৯
  • শেয়ার করুন

বালিয়াডাংগী চাড়োল ইউনিয়নে সাবাজপুর উচ্চ বিদ্যালয়ে চারতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠকুরগাওঁ-২ আসনের জাতীয় সাংসদ জনাব আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম। তথ্যমতে প্রায় ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা একাডেমির প্রকল্প নির্মিত হবে।

আজ বুধবার বিকাল ৪ টায় সাবাজপুর উচ্চ বিদ্যালয়ে চারতলা একাডেমিক ভবনের ভিত্তি স্থাপনের ফলক শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি ও মান্নীয় জাতীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন অত্র বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন ও শিক্ষার মান উন্নয়ন নিশ্চিত করন করতে যা যা করার দরকার তা পুরন করবে আওয়ামিলীগ সরকার এবং তিনি আরোও আশ্বাস দেন বিদ্যালয়টি খুব তারাতারি এমপিও ভুক্ত করতে পদক্ষেপ নিবেন তিনি।

উল্লেখ্য যে বিদ্যালয় সংযুক্ত ছাত্রছাত্রী যাতায়াতের সুবিধার্থে রাস্তাটি ইতোমধ্যে পাকা করা হয়েছে এবং রাস্তা পার্শ্ববতী কৃষি জমির আবাদের কথা চিন্তা করে একটি সুইচ গেট বসানো ইতোমধ্য সম্পন্ন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, বালিয়াডাংগী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, বালিয়াডাংগী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম, এত্র ইউনিয়নের চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জী,পঞ্চগড় জোনের নির্বাহি প্রকৌশলী এসএম শাহীনুর ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান, এত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রী বৃন্দ।

বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলামের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলের মধ্যে অনুষ্ঠানের সপাপ্তি ঘোষনা করা হয়।