আ’লীগে হাইব্রিডদের স্থান নেই: শেখ হেলাল উদ্দিন

প্রকাশিত: ৫:১৭ পিএম, মে ২০, ২০১৯
  • শেয়ার করুন

একাদশ নির্বাচনে বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, জাতির পিতার আদর্শে বিশ্বাস তৃণমূলের দলীয় নেতাকমীসহ সাধারণ মানুষের ভোটেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। তখনতো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হাইব্রিডদের প্রয়োজন হয়নি। এখন দল ক্ষমতায়,নেতারা কেন এখন হাইব্রিডদের আশ্রয় দেবেন?

এসময় তিনি বলেন, আওয়ামী লীগে হাইব্রিডদের কোন স্থান নেই। বাংলাদেশের গ্রামেগঞ্জে আওয়ামী লীগের ঘাঁটি রয়েছে। এই ঘাটিকে টিকিয়ে রাখতে হবে। তাই দলমত নির্বিশেষে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে কাজ করে আওয়ামী লীগকে আরো শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। জনপ্রতিনিধি ও দলীয় নেতারা বিএনপি- জামায়াতের কাউকে চাকরি দিলে বা কোন চাকরি প্রত্যাশীর কাছ থেকে টাকা নিলে তাকে দল থেকে বহষ্কিার করা হবে বলেও হুশিয়ারি উচ্চারন করেন শেখ হেলাল।

আজ সোমবার দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভার উদ্বোধন করেন এমপি হেলাল উদ্দিন।

আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি তার বক্তব্যে বলেন, কোন অপশক্তির কাছে আর আপোষ নয়, এবার বাংলাদেশের মানুষের জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধু দেশ ও জাতির জন্য জীবন উৎসর্গ করেছেন। আমরা তার উত্তরসুরি হিসেবে আপনাদের সাথে থেকে বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে দাঁড় করাতে চাই। আসুন সবাই মিলে দেশ ও জাতির উন্নয়নে একযোগে ২০২০ সাল মুজিব বর্ষ পালন করি।

এস এম কামাল হেসেন বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশের উন্নয়ন- অগ্রযাত্রা ধরে রাখতে হলে দলকে আরো শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। দল ক্ষমতায় আছে এমন গাছাড়া ভাব পরিহার করে দলের নেতাকর্মীদের সংগঠনের পিছনে আরো শ্রম-মেধা ব্যায় করতে হবে।

এছাড়াও বাগেরহাট জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।