২০২৭ সালে চালু হবে বুলেট ট্রেনঃ ইকবালুর রহিম

প্রকাশিত: ৮:৩৩ পিএম, ডিসেম্বর ২৮, ২০১৯
  • শেয়ার করুন

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আগামী ২০২৭ সালে দিনাজপুর থেকে ঢাকা অভিমুখী বুলেট ট্রেন চালু করা হবে উল্লেখ করেছেন দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য হুইপ ইকবালুর রহিম।

তিনি বলেন, আপনাদের মেধা, যোগ্যতা ও সাধনাকে পুঁজি করে অল্প সময়ের মধ্যে দিনাজপুরকে আরও সুন্দর করে গড়ে তুলতে আপনাদের সহযোগিতা প্রয়োজন।

আজ শনিবার (২৮ ডিসেম্বর) দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৫০ বছর পুর্তি উপলক্ষে এক্স স্টুডেন্টসের আয়োজনে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলার অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, শুধু বর্ষপুর্তি করে আনন্দ ও উৎসব নয়। এই যাত্রাকে অব্যাহত রেখে দিনাজপুরের উন্নয়ন ও অবহেলিত মানুষের পাশে দাড়ালেই এই ১৫০ বছরের বর্ষপুর্তি উৎসব স্বার্থক হবে।

হুইপ বলেন, এই ১১ বছরে সদর উপজেলায় ১১ হাজার কোটি টাকার উন্নয়ন করা হয়েছে। ১ হাজার কোটি টাকা ব্যয় করে ৯০ হাজার পরিবারের বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। যার ফলাফল আপনারা সবাই পাচ্ছেন। এই ১৫০ বছরে স্কুল থেকে শিক্ষালাভ করে অনেকেই এখন সরকারের উচ্চ পর্যায়ে পৌঁছে গেছে। আপনাদের সহযোগিতায় দিনাজপুরে বৃদ্ধাশ্রম, এতিমখানা ও তৃতীয় লিঙ্গের অবহেলিত মানুষদের স্বচ্ছল করতে এবং তাদের দেখভালের জন্য আপনাদের সহযোগিতা চাই।