ক্রিকেটারদের গণভবনে আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী 

প্রকাশিত: ৭:৩৯ পিএম, এপ্রিল ২, ২০২৪
  • শেয়ার করুন

এবার বাংলাদেশ ও অস্ট্রেলিয়া নারী ক্রিকেটারদের গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে প্রথমবারের মতো বাংলাদেশ সফর করছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল।

জানা গেছে, আগামীকাল বুধবার (৩ এপ্রিল) দুপুর ১টায় দুই দলের নারী ক্রিকেটারদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও এরই মধ্যে সিরিজ খুইয়েছে নিগার সুলতানা জ্যোতির দল। ৪ এপ্রিল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে দুই দল মুখোমুখি হবে। মাঝে একদিনের বিরতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হবে ক্রিকেটারদের

এর আগে, সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫৮ রানের বড় জয় পেয়েছে সফরকারী অস্ট্রেলিয়া। মঙ্গলবার (২ এপ্রিল) মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাটিং করে তৃষ্ণার হ্যাটট্রিক সত্ত্বেও ১৬১ রানের বড় সংগ্রহ পায় অস্ট্রেলিয়া।

এর জবাবে বাংলাদেশ ৯ উইকেট হারিয়ে ১০৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়। এতে করে ৫৮ রানের বড় জয় পায় অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ১০ উইকেটের বড় জয় পাওয়ায় এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নেয় অজিরা।