করোনা আক্রান্তদের সহায়তা জাপার পক্ষ থেকে কন্ট্রোল রুম খোলা হচ্ছে

প্রকাশিত: ৮:৪৩ পিএম, জুন ২২, ২০২০
  • শেয়ার করুন

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ(জিএম) কাদের বলেছেন, করোনা আক্রান্ত মানুষদের সহায়তা করতে জাপার পক্ষ থেকে কন্ট্রোল রুম খোলা হচ্ছে।

সোমবার (২২ জুন) রাজধানীর কাকরাইলে জাপার কেন্দ্রীয় কার্যালয়ে জীবাণুনাশক স্প্রে গেট ও বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির করোনা মহামারি প্রতিরোধ সহায়ক কমিটি কেন্দ্রীয় কার্যালয়ের কন্ট্রোল রুম থেকে আক্রান্তদের চিকিৎসক, ওষুধ ও হাসপাতালে ভর্তিতে সহায়তা করবে। করোনা আক্রান্ত কেউ মারা গেলে এ কমিটি দাফনেও সহায়তা করবে।

তিনি বলেন, জেলা ও উপজেলা পর্যায়ে এ কমিটি বিস্তৃত হবে। যতদিন করোনা থাকবে, ততদিন জাপার সহায়তা কমিটি মানুষের জন্য কাজ করবে।

জাপার করোনা মহামারি প্রতিরোধ সহায়তা কমিটির আহ্বায়ক ও দলের প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে এবং কমিটির সদস্য সচিব ডা. মোস্তাফিজুর রহমান আকাশের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা। আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফকরুল আহসান শাহজাদা, সম্পাদক মণ্ডলীর সদস্য এনাম জয়নাল আবেদীন, সুলতান মাহমুদ, হুমায়ন খান, মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুইয়া, এসএম আল জুবায়ের, যুগ্ম সম্পাদক মণ্ডলীর সদস্য- মাহমুদ আলম, সমরেশ মণ্ডল মানিক, শামছুল হুদা মিঞা, শাহজাহান কবির, মো. শহিদ হোসেন সেন্টু, অ্যাড আবু তৈয়ব, শেখ মোহাম্মদ শান্ত, কেন্দ্রীয় সদস্য জিয়াউর রহমান বিপুল, জাতীয় যুব সংহতি ঢাকা মহা. দক্ষিণ সভাপতি গাজী এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ সারোওয়ার, বেলাল পাটোয়ারী প্রমুখ।