বিএনপির খাই খাই ভাব এখনো যায়নি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ৫:৫৮ পিএম, জানুয়ারী ১৮, ২০২৩
  • শেয়ার করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা ক্ষমতায় থেকে লুটেপুটে খেয়েছে, সেই খাই খাই ভাব এখনো যায়নি।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন আয়োজিত লোক ও কারুশিল্প মেলা এবং লোকজ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশে শেখ হাসিনার সরকার ক্ষমতায়। এই সরকার ক্ষমতায় থাকাকালীন কারো সহিংস আন্দোলনের জন্য জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত হলে সরকার দায়ভার এড়াতে পারে না।

তিনি বলেন, আগামী নির্বাচনকে ঘিরে যারা জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করবে, আগুন-সন্ত্রাস করতে আসবে, সড়কে গাড়ি ভাঙচুর করবে ও আন্দোলনের নামে সহিংসতা করবে তাদের অপকর্মের সমুচিত জবাব দেবে আওয়ামী লীগ।

বিএনপির চলমান আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্রণে যা করণীয় তাই করা হবে। এখানে কোনো আপস নেই। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক রাজনীতির প্রশ্নে কোনো আপস নেই। যারা এর বিরুদ্ধে দাঁড়াবে, তাদের আমরা প্রতিরোধ করবো।

তিনি আরও বলেন, বিএনপি উন্মুক্ত রাজপথ পেয়ে যা খুশি তাই করছে। তারা নিজেরা কিছু করতে পারেনি, তাই শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের অন্তরে জ্বালা সৃষ্টি হয়েছে। তারা রাতের অন্ধকারে কাঁচপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ৬ লেনে উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও নরসিংদীতে একটি সেতুর উদ্বোধনী ফলক ভাঙচুরসহ অগ্নিসংযোগ করেছে। তারা ক্ষমতায় থেকে লুটেপুটে খেয়েছে, সেই খাই খাই ভাব এখনো যায়নি।



সর্বশেষ খবর