বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১১:৪৪ এএম, সেপ্টেম্বর ১৭, ২০২৩
  • শেয়ার করুন

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, বাংলাদেশের কাঙ্খিত উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাজশাহীর জেলার চারঘাট উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণে ৫০তম স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ধারাবাহিক অগ্রগতি এগিয়ে নিতে বদ্ধপরিকর। তিনি দেশের উন্নয়নের পাশাপাশি জনগণের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারা কেউ ঠেকাতে পারবেনা।

অনুষ্ঠানে তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরস্কার বিতরণের পাশাপাশি যুব উন্নয়ন অধিদপ্তরের আইসিটি প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম ও পৌরসভার মেয়র একরামুল হক।

শাহরিয়ার আলম বলেন, দেশকে আরও স্বাবলম্বী করে তুলতে যুব উন্নয়ন অধিদপ্তর ও ‘তথ্য আপার’ মাধ্যমে নারীদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। তিনি উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে যোগ্য জনবলের বিকল্প নেই।