সর্বশেষ সংবাদ

দুর্নীতির প্রশ্নে কাউকে ছাড় দেয়া হবে না: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২:১৪ পিএম, নভেম্বর ৭, ২০১৯
  • শেয়ার করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতির প্রশ্নে কাউকে ছাড় দেয়া হবে না। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে গণভবনের করবী হলে সাংবাদিকদের অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, কেউ অপরাধ করলে আমি তাকে অপরাধী হিসেবেই দেখি। সে কোন দল করল আমার কাছে সেটা বিবেচ্য বিষয় নয়। সে আমার দলের হলে আমার দল নষ্ট হবে বা ক্ষতিগ্রস্ত হবে সে বিষয় নিয়ে আমি চিন্তা করি না। অপরাধীকে অপরাধী হিসেবেই ব্যবস্থা নিয়ে থাকি।

তিনি বলেন, আমরা সরকার গঠন করার পর থেকে অবাধ তথ্য প্রবাহ সৃষ্টি করা এবং মানুষের অধিকার নিশ্চিত করার লক্ষ্য নিয়ে বিশেষ করে কর্মসংস্থান সৃষ্টির জন্য অনেক সংবাদপত্র দিয়েছি, অনেক চ্যানেল আপনারা দেখেন। এসবের ব্যবস্থা আমরা করে দিয়েছি।

শেখ হাসিনা বলেন, এর উদ্দেশ্য হচ্ছে, সামাজিকভাবে বা সাংস্কৃতিকক্ষেত্রে বা আর্থসামাজিক ক্ষেত্রে উন্নয়ন এবং মানুষের ভেতরে যে সুপ্ত প্রতিভাগুলো থাকে সেগুলো যেন বিকশিত হতে পারে। কিন্তু সব থেকে বড় কথা, কর্মসংস্থান বা কাজের সুযোগ সৃষ্টি করে দেওয়া।

এ সময় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৫৩ জন দুস্থ, অসহায়, অসুস্থ ও দুর্ঘটনায় আহত এবং প্রয়াত সাংবাদিক পরিবারের সদস্যদের আর্থিক সহায়তায় চেক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



সর্বশেষ খবর