আগামী নির্বাচনে দলের পুরোনো ও ত্যাগী নেতাদের মূল্যায়নের তাগিদ

প্রকাশিত: ১০:৪৩ এএম, নভেম্বর ২০, ২০২২
  • শেয়ার করুন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের পুরোনো ও ত্যাগী নেতাদের মূল্যায়নের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্যরা। তারা নতুন দলে আসা ব্যক্তিদের সামনের সারির নেতা না বানানোর আহ্বান জানিয়েছেন।

একই সঙ্গে তারা বলেছেন, বাংলাদেশ স্বাবলম্বী হওয়ায় অনেক দেশ সেটাকে ভালো চোখে দেখছে না। যে কারণে আওয়ামী লীগের বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে শক্তিশালী যুক্তি তুলে ধরে পাল্টা প্রচারণা চালানোর পরামার্শ দেন তারা।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে বিরতিহীনভাবে প্রায় তিনটা পর্যন্ত বৈঠক অনুষ্ঠিত হয়। মঞ্চে প্রধানমন্ত্রীর দুই পাশে ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু।

এসময় উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড. মসিউর রহমান, সতীশ চন্দ্র রায়, ড. অনুপম সেন, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, মোজাফফর হোসেন পল্টু, মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু, অ্যাম্বাসেডর মোহাম্মদ জমির, খন্দকার গোলাম মওলা নকশবন্দী, ড. মির্জা এম. এ জলিল, মো. রশিদুল আলম, প্রফেসর ড. মো. হোসেন মনসুর, আব্দুল খালেক, ড. শামসুল আলম, আতাউর রহমান ও একেএম রহমত উল্লাহ প্রমুখ।



সর্বশেষ খবর