সংসদের উপনেতা সাজেদা চৌধুরী হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ৬:০৯ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২২
  • শেয়ার করুন

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (৯ সেপ্টেম্বর) ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

ওই চিঠিতে বলা হয়েছে, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ফরিদপুর-২ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সংসদ উপনেতার অসুস্থ থাকার কারণে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পরামর্শক্রমে ১২ সেপ্টেম্বর নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হলো। সম্মেলনের তারিখ ও সময় পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পরামর্শক্রমে জানিয়ে দেওয়া হবে।

গত ১ সেপ্টেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। এর আগে ২০১৯ সালের ১৬ নভেম্বর নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ফরিদপুর-২ আসন এই দুই উপজেলা নিয়ে গঠিত। এ আসনের বর্তমান সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। নগরকান্দার এম এন একাডেমি স্কুল মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে এসে তা স্থগিত করা হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি সুবল চন্দ্র সাহা ১১ নভেম্বর এক চিঠিতে ওই সম্মেলন স্থগিত করেছিলেন। কারণ হিসেবে তিনি দুই উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা নিয়ে নগরকান্দার সভাপতি সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মন আকবর বাবলু ও সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের অভিযোগের কথা উল্লেখ করেছিলেন। এর তিন বছরের মাথায় এবারও বন্ধ হলো নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন।