শ্রমিক লীগ সভাপতি মন্টুর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

প্রকাশিত: ২:১৮ পিএম, নভেম্বর ২০, ২০২০
  • শেয়ার করুন

জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিশিষ্টজনেরা।

আজ শুক্রবার (২০ নভেম্বর) পৃথক বার্তায় তারা এ শোক প্রকাশ করেন। এর আগে ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বীর মুক্তিযোদ্ধা ফজলুক হক মন্টু (৭১)।

শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নামাজে জানাজা শেষে এই বীর মুক্তিযোদ্ধাকে রায়েরবাজার বধ্যভূমি সংলগ্ন কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

মন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক তার শোকবার্তায় বলেন, ফজলুল হক মন্টু আজীবন শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করেছেন এবং মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি তার অবদানের জন্য স্মরণীয় হয়ে থাকবেন।

এছাড়া শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান ও শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলামও শোক প্রকাশ করেছেন।