শেখ হাসিনা দারিদ্র্যমুক্ত দেশ গঠনে কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করছে: হেলাল

প্রকাশিত: ১০:৫৭ এএম, অক্টোবর ৪, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক,নওগাঁ-০৬: নওগাঁর আত্রাই ও রাণীনগর উপজেলা কৃষক লীগের উদ্যোগে আগামী ১৭ই অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলালকে বিজয় করা উপলক্ষে আত্রাই-রাণীনগর দুই উপজেলায় আত্রাইয়ে সকাল ১০ টায় ও রাণীনগর উপজেলায় বৈকাল ৩ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে দারিদ্র্যমুক্ত দেশ গঠনে জনস্বার্থে শেখ হাসিনা কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার কৃষকদের সুবিধার্থে প্রতিবছর প্রচুর পরিমাণ ভর্তুকি দিয়ে থাকে। যাতে কৃষকেরা সোনার বাংলা সোনার ফসল ফলাতে পারে।

এক সময় কৃষকেরা সারের অভাবে জমিতে ফসল ফলাতে পারেনি এবং বিগত বিএনপি সরকারের আমলে সারের অভাবে মানুষ জমিতে সার দিতে পারে নাই, সারের জন্য কৃষক যখন আন্দোলন করেছিল। সেই আন্দোলন থামাতে কৃষককে কে গুলি করে হত্যা করেছিল।

তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ আওয়ামিলীগ সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশে কোন সারের ঘাটতি হয় নাই,সারের অভাবে কোন জমিতে ফসল ফলাতে কৃষকদের কষ্ট হয় নাই,আওয়ামীলীগ সরকার জনগণের ভাগ্য উন্নয়নে এবং পরিবর্তনের জন্য সব সময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করছেন।

পরিশেষে হেলাল বলেন, আগামী ১৭ই অক্টোবর নৌকার বিজয় নিশ্চিত করতে আপনারা সবাই ভোটের প্রচারণায় অংশ নিন এবং নৌকাকে বিজয় করতে মনোযোগ সহকারে কাজ করুন। প্রচারেই প্রসার বাড়ে, প্রচার-প্রচারণার মধ্যমেই আমাদের বিজয় ১৭ তারিখে নিয়ে আসতে হবে।

উক্ত বর্ধিত সভায় আত্রাই ও রাণীনগরে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা কৃষকলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম,আত্রাইয়ে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দাও দুলাল,সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস -চেয়ারম্যান শেখ মোঃ হাফিজুর ইসলাম, আত্রাই উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল আজিজ,সাধারণ সম্পাদক মোঃ জহরুল ইসলাম এবং রানীনগরে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা কৃষকলীগের সভাপতি চন্দন সরকার এবং সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ।