বঙ্গমাতা সেতুতে গাড়ি থামিয়ে নামাজ পড়লেন আওয়ামী লীগ নেতা

প্রকাশিত: ১১:১৮ এএম, সেপ্টেম্বর ৫, ২০২২
  • শেয়ার করুন

দক্ষিণাঞ্চলের স্বপ্ন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের পর রোববার (৪ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। সেই খুশিতে কৃতজ্ঞতা জানাতে রাতেই সেতুতে গাড়ি থামিয়ে নামাজ পড়েন পিরোজপুরের আওয়ামী লীগের নেতা ও জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান।

আওয়ামী লীগ নেতার এই নামাজ পড়ার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। জসিম উদ্দিন খানের সঙ্গে থাকা লোকজন তাদের এ ছবি ফেসবুকে পোস্ট করলে সবার নজরে আসে।

ছবি পোস্ট করে তারা লেখেন, ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, পিরোজপুর কচা নদীর ওপর বেগম ফজিলাতুন নেছা মুজিব সেতু উপহার দেওয়ায় দুই রাকাত নফল নামাজ পড়ে শুকরিয়া আদায় করলেন পিরোজপুরের আওয়ামী লীগ নেতা জসীম উদ্দিন খান।

এদিকে সেতুতে প্রথম টোল দিয়ে গাড়ি নিয়ে পার হন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। নিজেকে বহন করা গাড়িটিসহ প্রতিটি গাড়ির টোল হিসাবে রেজাউল করিম ৩৩০ টাকা টোল প্রদান করেন।

উল্লেখ্য, রোববার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সেতুটির উদ্বোধন করেন। ৮১৯ কোটি টাকা ব্যায়ে সেতুটির দৈর্ঘ্য ৯৯৮ মিটার।