বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা

প্রকাশিত: ৮:৪৩ পিএম, নভেম্বর ২০, ২০২০
  • শেয়ার করুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতারা।

শুক্রবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ধানমন্ডির ৩২ নম্বর রোডে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তারা।

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর সভাপতি আবু আহমেদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন।

দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে বিতর্কমুক্ত ও মাঠের রাজনীতিতে আরও শক্তিশালী করার জন্য ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতাদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে রাজনীতি করেন এবং দলের দুর্দিনে মাঠের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, দেশ ও দেশের মানুষের ভাগ্যোন্নয়নে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে যে স্বপ্ন দেখেছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাকর্মীরা সেই স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

এসময় উপস্থিত ছিলেন নবঘোষিত মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কমিটির সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, মো. শহিদ, খন্দকার এনায়েতউল্যাহ, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, সাজিদা বেগম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন, আইন বিষয়ক সম্পাদক জগলুল কবির, কৃষি ও সমবায় সম্পাদক আবদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আনিস আহম্মেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজসহ অন্যরা।

এর আগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।