এরশাদের আমলে জনগণ পেট ভরে ভাত খেয়েছে: এমপি সালমা ইসলাম

প্রকাশিত: ১:১৬ পিএম, আগস্ট ১৪, ২০২২
  • শেয়ার করুন

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদের আমলে দেশের জনগণ পেট ভরে ভাত খেয়েছে। নাগরিক জীবনে কোনো সমস্যা ছিল না। তিনি নারীদের জন্য কল্যাণমুখী আইন বাস্তবায়ন করেছিলেন। নারীদের সুখে-শান্তিতে থাকার জন্য নানা উদ্যোগ নিয়েছিলেন।

শনিবার বিকালে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির কর্মী সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। জেলা মহিলা সংস্থার অডিটোরিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সালমা ইসলাম বলেন, জ্বালানি তেলের দাম এখন ধরাছোঁয়ার বাইরে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। সোনা এখন তামায় পরিণত হয়েছে। কয়লা এখন ছাইয়ে পরিণত হয়েছে। ডলার এখন উড়ে উড়ে যাচ্ছে। সবার মনে প্রশ্ন- এই পরিস্থিতি থেকে আমরা কবে উদ্ধার হব। এ নিয়ে আমরা চরম দুশ্চিন্তায় রয়েছি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও মহিলা পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হেনা খান পন্নী।

তিনি বলেন, দলকে সুসংঘটিত করার জন্য আমাদের এগিয়ে আসতে হবে। দেশ এবং মানুষের কল্যাণে আমাদের সবাইকে কাজ করতে হবে। জাতীয় পার্টি জনগণের পার্টি। জনগণকে সঙ্গে নিয়ে আমরা মাঠে কাজ করতে চাই।

বেগম শাহাজাদী আলতাফের সভাপতিত্বে ও সৈয়দা সীমা আক্তারের পরিচালনায় সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাজী কামাল হোসেন, কেন্দ্রীয় মহিলা পার্টির উপদেষ্টা ফরিদা সিকদার, ফেনী জেলা মহিলা পার্টির সভাপতি ফারহানা আইরিন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদুর রহমান মাহমুদ, মো. তজমুল হোসেন চৌধুরী, বেলায়েত আলী খান জুয়েল, বদরুল হাসান জোসেফ, হবিগঞ্জ জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক হাসিনা বেগম, নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাজি হায়দার আলী প্রমুখ।

সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলার মহিলা নেত্রীরা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে বেগম শাহাজাদী আলতাফকে সভাপতি এবং সৈয়দা সীমা আক্তারকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি নেহার বেগম, ঝুমি আক্তার সুমি ও ডলি বেগম।