উদীয়মান ফুটবলার উন্নতি খাতুনকে ৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৯:১২ পিএম, সেপ্টেম্বর ১৫, ২০২০
  • শেয়ার করুন

উদীয়মান ফুটবলার উন্নতি খাতুনকে ৫ লাখ টাকা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলনে কক্ষে প্রধানমন্ত্রী প্রদত্ত ৫ লাখ টাকার চেক উন্নতির হাতে তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এছাড়া তিনি বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ২৪ হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও উন্নতির হাতে তুলে দেন।

চেক প্রদানকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘আমাদের সৌভাগ্য যে, এমন একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি সবসময় আমাদের অসহায় ক্রীড়াবিদদের সহযোগিতা করে আসছেন। ক্রীড়ার উন্নয়নে আমরা যখনই যা চেয়েছি, তিনি তা আমাদের দিয়েছেন। তিনি করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের সহায়তা করতে তিন কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এছাড়া তিনি অসহায় দুস্থ ক্রীড়াসেবীদের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ১০ কোটি টাকা প্রদান করেছেন।’

উদীয়মান ফুটবলার উন্নতি খাতুন অনুদানের চেক পেয়ে প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘আমি খুবই আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আমি দারুণভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটাই দেয়ার চেষ্টা করবো।’

উল্লেখ্য, উন্নতি খাতুন গত বছর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব ১৭) সর্বোচ্চ গোলদাতা হিসেবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন।