আ’লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর দ্বাদশ পর্ব মঙ্গলবার

প্রকাশিত: ১:০৬ পিএম, জুলাই ২০, ২০২০
  • শেয়ার করুন

করোনা সংকট নিয়ে আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর দ্বাদশ পর্ব অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২১ জুলাই) রাত সাড়ে ৮টায়।

বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949 এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd একই সঙ্গে দেখা যাবে বিজয় টিভির পর্দায় ও ফেসবুক পেজে।

এবারের পর্বের আলোচনার বিষয় ‘করোনা সংকটকালে কৃষি ও খাদ্য নিরাপত্তা’। করোনাভাইরাস, সুপার সাইক্লোন আম্পান এবং সাম্প্রতিক বন্যা; এই তিন দুর্যোগের মধ্যে বাংলাদেশের কৃষি ও খাদ্য নিরাপত্তা নিয়ে সরকারের কি ভাবছে তা নিয়ে আলোচনা করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ সঞ্চালনায় আলোচক হিসেবে যুক্ত থাকবেন কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক, এমিরেটাস অধ্যাপক ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এম এ সাত্তার মণ্ডল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য প্রফেসর ড. লুতফুল হাসান, বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি সাজ্জাদুল হাসান এবং বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

অনুষ্ঠানে দর্শকেরা সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে দলের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করতে পারবেন। দর্শকদের কাছ থেকে প্রাপ্ত প্রশ্নের ভিত্তিতেই এই অনুষ্ঠান সাজানো হয়।

এ পর্যন্ত বিয়ন্ড দ্য প্যানডেমিকের এগারোটি পর্ব অনুষ্ঠিত হয়েছে।